বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭

কাউ কে কাছে পেয়ে হারানোর কষ্ট কত
টুকু তা শুধু সেই মানুষ গুলোই জানে যার
জীবন থেকে এমন কেউ হারিয়ে গেছে ।
আমি সেই কস্তটাকে খুব কাছে থেকে
দেখেছি । কিন্তু তুমি জানো আমি সেই
কষ্ট কে ভুলে যাই , হ্যাঁ তোমার চলে
যাওয়ার কষ্টটাকে আমি ভুলে যাই যখন
আমার মনে পরে যায় তোমার মিথ্য
ভালোবাসার অভিনয়ের কথা গুলো ।
সত্যিই বলছি নিজেকে বোঝানোর মত
একটি কথা আমার থাকে না । আমি যেন
ভাষা হারিয়ে ফেলি কিছুটা সময়ের জন্য
। শুধু জানতে ইচ্ছা জাগে কি পেয়েছ ?
জানতে ইচ্ছা জাগে এই মন ভাঙ্গার
খেলাতে কি পাওয়া যায় ? আমি চাই না
কেউ তোমাকে মিথ্যা অভিনয়ে কষ্ট দেক
, কারণ আমি এই কষ্ট গুলোকে এখন পর্যন্ত
কাছে থেকে দেখছি । এর তীব্রতা যে
কতটা ভয়ঙ্কর তা এখনও তুমি জানো না ।
তাই চাই না কেউ তোমাকে এমন একটা
যন্ত্রণা দিয়ে যাক । তবে তোমার জন্য
একটা অনুরোধ কাউ কে অভিনয় করে নয়
মন থেকে একবার ভালোবেসে দেখ হয়তো
বুঝবে ভালোবাসা কাউ কে ঠকানো নয় ,
কাউ কে মিথ্যা আশ্বাস দেয়া নয় ,
ভালোবাসা কাউকে কিছু উজাড় করে
দেয়া । ভালোবাসা কারো মন কে স্পর্শ
করে যাওয়া ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন