বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭

তোমার উপর আমার নেই কোন রাগ,
নেই কোন অভিমান, নেই কোন
অভিশাপ !
ভালোবাসা মানে শুধু কাছে পাওয়া
নয় !
নয় সারাজীবন একের অপর হয়ে
থাকা !
ভালোবাসা মানে ভালোবাসা
মানুষটির ভালো চাওয়া ।
তাই তোমাকে হারিয়ে ও তোমার
ভালই চেয়েছি ,
আগের থেকে বেশি ভালোবেসেছি !
ভেবো না তোমায় ভুলে গেছি ,
ভেবোনা আমি স্বার্থপর হয়ে পরেছি

আমি তোমাকে অনেক ভালোবেসেছি
ভালোবাসি আর সারা জীবন
ভালোবেসে যাবো।
তুমি যত দূরে চলে যেতে চাও যেতে
পারো !
আমি আর তোমাকে বাধা দিবো না ,
তুমি যেখানে গিয়ে সুখ খুজে পাও
সেখানে চলে যাও !
ভেবোনা তোমার রঙ্গিল জীবনে
কালো ছায়া হয়ে আসবো,
আর তোমাকে আগের মত করে
বিরক্ত করবো অভিমান ভেঙ্গে
ফ্রিরে আসার জন্য ! এই সব কিছুই
আর করবো না !
তবে তুমি আজো আছো আমার
হৃদয়ে - থাকবে এমন করে সারাটি
জীবন !
নিজেকে ভুলে যেতে পারি কিন্তু
তোমাকে না প্রতিটা মুহূর্ত তোমার
কথা মনে পরলে চোখের অশ্রু
থামাতে পারি না !
যদি পারো আমাকে আরও কাঁদিয়ে
যাও তবুও তুমি সুখে থাকো ,
এই জীবনে না হয় তোমার সুখের
জন্য একটু কষ্ট করে যাবো ...

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন